বস্তুনিষ্ট টেলিভিশন সাংবাদিকতা, পেশাগত মানোন্নয়ন ও সাংবাদিকতার ঐতিহ্য এবং ভাবমূর্তি সুরক্ষার প্রত্যয়ে খুলনা টিভি রিপোর্টার্স  ইউনিটির বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে খুলনা প্রেস ক্লাবের সাংবাদিক হুমায়ুন কবীর বালু মিলনায়তনে খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির সভাপতি সুনীল দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন খুলনা মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এমডিএ বাবুল রানা।সংগঠনের সাধারন সম্পাদক এএইচএম শামিুমজ্জামানের সঞ্চালনায় সভায় বক্তৃতা করেন সিনিয়র সাংবাদিক প্রেসক্লাবের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম জাহিদ হোসেন, সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্যা, খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও টিভি রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি মুন্সি মাহবুবুল আলম সোহাগ, খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি মল্লিক সুধাংশু, সাবেক সাধারন সম্পাদক আমিরুল ইসলাম, নবনির্বাচিত সভাপতি রকিব উদ্দিন পান্নু, সাধারন সম্পাদক শেখ লিয়াকত হোসেন প্রমুখ।এছাড়া সাধারণ সভায় টিভি রিপোর্টার্স ইউনিটির সদস্য আমজাদ আলী লিটন, শিশির রঞ্জন মল্লিক, তরিকুল ইসলাম ডালিমসহ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথি এমডিএ বাবুল রানা বলেন, শুধুই অনিয়ম ও দূর্নীতি এবং সমস্যা তুলে ধরাই সৎ ও বস্তুনিষ্ট সাংবাদিকতা নয়। এগুলোর পাশাপাশি সমাজের মানুষের ভালো কাজ, সম্ভাবনা এবং সরকারের উন্নয়ন ও সমৃদ্ধির কার্যক্রমকেও তুলে ধরে সমাজ ও দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সাংবাদিকদের ভুমিকা রাখতে হবে। বিশেষ করে বর্তমান শেখ হাসিনার সরকার সাংবাদিকদের উন্নয়নে ব্যাপক কাজ করেছেন।সরকারের এসব উন্নয়নমূলক কাজ সাধারন মানুষের কাছে তুলে ধরতে হবে।তবেই দেশের চতুর্থ স্তম্ভ হিসেবে খ্যাত গনমাধ্যমের সুনাম ও ঐতিহ্য ধরে রাখার মাধ্যমে টেলিভিশন সাংবাদিকদের পেশাগত দায়বদ্ধতা পুরন সম্ভব। যা ব্যক্তি, সমাজ ও দেশকে স্বচ্ছ জবাবদিহিতা ও কল্যানমূলক কাজে অনুপ্রানিত করতে পারে।তিনি আরও বলেন, বর্তমান সরকার সাংবাদিক ও গনমাধ্যম বান্ধব সরকার।প্রধানমন্ত্রী দেশের সাংবাদিকদের জন্য যা করছেন অতীতে কেউই তা করেনি।কাজেই নি:সংকোচে সাংবাদিকরা কাজ করবেন সেটাই আমাদের প্রত্যাশা। 

এরআগে টিভি রিপোর্টার্স ইউনিটির বার্ষিক নির্বাচনে ০৯টি পদের বিপরীতে একাধিক প্রার্থী না থাকায় নির্বাচন কমিশনের চেয়ারম্যান শেখ আবু হাসান, নির্বাচন কমিটির সদস্য মো: হুমায়ুন কবীর ও আসাদুজ্জামান খান রিয়াজ নির্বাচনের ফলাফল ঘোষনা করেন। নির্বাচনে সভাপতি পদে একাত্তর টিভির ব্যুরো প্রধান রকিবউদ্দিন পান্নু ও সাধারন সম্পাদক পদে গাজী টিভির শেখ লিয়াকত হোসেন, কোষাধ্যক্ষ পদে আনন্দ টিভির আমজাদ আলী লিটন, সহসভাপতি পদে ইনডিপেনডেন্ট টিভির এএইচএম শামিমুজ্জামান, যুগ্মসম্পাদক পদে  দেশ টিভির এমডি অসীম, নির্বাহী সদস্য পদে বিটিভির মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, মোহনা টিভির  মুন্সী মোঃ মাহবুব আলম সোহাগ, ইউটিভির সুনীল দাস ও সময় টিভির তরিকুল ইসলামকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষনা করেন।  ।

সাধারণ সভা শেষে নবনির্বাচিত কমিটির সভাপতি রকিব উদ্দিন পান্নু, সাধারন সম্পাদক শেখ লিয়াকত হোসেন ও কোষাধ্যক্ষ আমজাদ লিটনসহ সদস্যবৃন্দকে ফুল দিয়ে  শুভেচ্ছা জানানো হয়