জমে উঠেছে অপু বিশ্বাস ও শবনম বুবলীর লড়াই। ঝগড়াটে মহিলাদের মতো কোমর বেঁধে ঝগড়া করে যাচ্ছেন তারা। গতকাল মঙ্গলবার নিজের ফেসবুকে একটি নিউজ শেয়ারের মাধ্যমে বুবলীকে খোঁচা দিয়ে লড়াই শুরু করেন অপু। তারপর থেকে কলহ চলছেই। একে অন্যকে ব্যঙ্গ করে, আক্রমণ করে পোস্ট দিচ্ছেন তারা। এবার অপুকে পাল্টা জবাব দিয়ে এ লড়াইয়ের দ্বিতীয় পর্ব সম্পন্ন করলেন বুবলী।

আজ বুধবার বুবলীকে শায়েস্তা করতে নিজের ফেসবুকে ব্যঙ্গাত্মক একটি পোস্ট দিয়ে ঝগড়ার দ্বিতীয় কিস্তি শুরু করেন অপু। বুবলীকে নিচু শ্রেণির প্রমাণ করতে তিনি লেখেন, ‘শিক্ষিত মানুষের ওয়ালে কল পাড়ের বুলি, বেটি বেটি বেটি…’

অপুর এই ব্যঙ্গের জবাব দিতে বুবলী দ্বারস্থ হন বাংলা অভিধানের। গুগলে বাংলা ডিকশোনারিতে তিনি খোঁজেন ‘বেটি’ শব্দের অর্থ। অভিধান বলছে ‘বেটি’ অর্থ কন্যা, মেয়ে।

এরপরই সরব হয়েছেন বুবলী। তিনি লিখেছেন, ‘যার চিন্তা যেমন।’ এই পোস্টের মাধ্যমে ঝগড়ার দ্বিতীয় ধাপ সম্পন্ন করলেন শাকিব খানের প্রাক্তন ও বর্তমান স্ত্রী।

সম্প্রতি দেশের একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বুবলী দাবি করেন, জন্মদিনে শাকিব তাকে ডায়মন্ডের নাকফুল উপহার দিয়েছেন। তার এই কথা কোট করে একাধিক নিউজও হয়। সেইসব নিউজের একটি লিংক নিজের ফেসবুক পেজে শেয়ার করে বুবলীকে খোঁচা দিয়ে অপু লিখেছেন, ‘কী মজা, কী মজা!’ সঙ্গে জুড়ে দিয়েছেন কয়েকটি হাসির ইমোজি।

এই স্ট্যাটাসের পর থেকেই রাশিয়া-ইউক্রেনের যুদ্ধ চলছে অপু-বুবলীর মাঝে। দ্বিতীয় ধাপের লড়াই শেষ হতেই নেটিজেনরা তৃতীয় ধাপের ঝগড়া শুরুর অপেক্ষায় আছেন। দেখা যাক, রণাঙ্গনে বুবলীকে এবার আক্রমণ করতে কোন রূপ ধারণ করেন অপু!