খবর বিজ্ঞপ্তিঃ খুলনা-৪ আসনের সংসদ সদস্য ও বিজিএমইএ’র সাবেক সভাপতি আব্দুস সালাম মূশের্দী বলেছেন, বাংলাদেশের সাম্প্রদায়িক সম্প্র্রীতি সারাবিশ্বে অনুকরণীয়। বাংলাদেশে অন্য ধর্মের মানুষরাই সবচেয়ে নিরাপদে বসবাস করেন। এক ধরণের কুচক্রী মহল এই ধরণের সম্প্রীতির বন্ধন নষ্ট করার কঠিন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।
তিনি আরও বলেন, বর্তমান সরকার প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য হচ্ছে বাংলাদেশে একটি মানুষও গৃহহীন থাকবে না, ভূমিহীন থাকবে না। এরই মধ্যে আশ্রয়ণ প্রকল্পের ঘর করে দেওয়া হয়েছে। আমাদের জাতির পিতা যেটা শুরু করেছিলেন গুচ্ছগ্রাম-আদর্শ গ্রাম, সেই সঙ্গে আমাদের আশ্রয়ণ প্রকল্প।
বুধবার (২৩ ফেব্রুয়ারি) খুলনা জেলার তেরখাদা উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে উন্নয়ন কর্মকান্ড ও দিঘলিয়া উপজেলার গাজীরহাট ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন খুলনা জেলা আওয়ামী লীগের সদস্য  ফ ম আব্দুস সালাম, খুলনা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক মোঃ মোতালেব হোসেন, দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক মোল্লা আকরাম হোসেন, তেরখাদা উপজেলা আওয়ামী লীগ সভাপতি এফ এম অহিদুজ্জামান, সাধারণ সম্পাদক কে এম আলমগীর হোসেন, তেরখাদা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শারাফাত হোসেন মুক্তি, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা খান, দিঘলিয়া উপজেলা মহিলা লীগ এর সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য সামসুন নাহার, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ হাবিবুর রহমান তারেক, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা মঈন শেখ, উপজেলা যুবলীগ এর সহ সম্পাদক হাচান মাহমুদ রাকিব, শেখ সাইদুর রহমান, রুবেল শেখ প্রমূখ।
পরে আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট সমাজ সেবক শহীদ সরদার হারুনার রশিদের ২১ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে রূপসায় মরহুমের কবর জিয়ারতের পাশাপাশি দোয়া করেন।