প্রথম দেখাতেই ভাললাগা। সারা গায়ে এমনভাবে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে থাকে, মায়া ত্যাগ করা অসম্ভব। এত প্রেম কীভাবে অস্বীকার করা যায়? করতেও পারেননি ইংল্যান্ডের মহিলা। তাইতো নিজের সাধের লেপকেই বিয়ে করেছেন তিনি।

জানা গেছে, ওই নারীর নাম পাসকেল সেল্লিক। তার প্রেমিক রয়েছে। কিন্তু সাধের লেপের সঙ্গেও আবার ভালবাসার সম্পর্ক গড়ে উঠেছিল। সিঙ্গেল বেডের জন্য লেপটি কিনেছিলেন তিনি। এমন একাধিক লেপ তার রয়েছে। কিন্তু সাদা কারুকাজ করা লেপটির প্রতি আলাদা প্রেম তৈরি হয় বলেই দাবি তার। সেই জন্যই তো ঘটা করে বিয়ের আয়োজন করেছেন।


সামাজিক মাধ্যমে পাসকেল ও তার লেপের বিয়ের ভিডিও ছড়িয়ে পড়েছে। বিয়ের জন্য লেপটিকে আলাদাভাবে সাজানোও হয়েছে। তাতে লেখা হয়েছে, “ডুভেট আই লাভ ইউ”। বন্ধু-বান্ধবদের পাশাপাশি পাসকেলের মানবপ্রেমিকও বিয়েতে উপস্থিত ছিলেন। ছিলেন তার তিন মেয়ে। যার মধ্যে আবার একজন পাসকেলের ব্রাইডসমেড হয়েছিলেন।

সকলের সামনেই প্রিয় লেপের সঙ্গে বিয়ে সারেন পাসকেল। নিজেই নিজের হাতে পরে নেন বিয়ের আংটি। জানা গেছে, বিয়েতে অতিথি-অভ্যাগতরা সকলেই বিছানার চাদরের আদলে পোশাক পরেছিলেন।

সংবাদমাধ্যকে পাসকেল জানান, মানুষ যাতে নিজেকে ভালবাসার মর্ম বুঝতে পারে সেই কারণেই এই উদ্যোগ তিনি নিয়েছেন।

পাসকেলের মতে, প্রাণহীন জড়বস্তুর প্রতিও প্রেম জাগতে পারে। এতে কোনও ক্ষতি নেই।

পাসকেলের মানব প্রেমিকের কী হবে জানতে চাইলে তিনি বলেন, যখন তাকে বিয়ে করবেন, ডবল বেডের লেপের ব্যবস্থা করে নেবেন। তবে এই লেপও সঙ্গে থাকবে তার।