শরণখোলা প্রতিনিধি 

বাগেরহাট ৪ আসনের মাননীয় সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা এ্যাডভোকেট আমিরুল আলম মিলন বলেছেন, মুক্তিযোদ্ধারা জাতির সর্বশ্রেষ্ঠ সন্তান। মুক্তিযোদ্ধাদের জীবন আদর্শ থেকে নতুন প্রজন্ম কে দেশপ্রেমের শিক্ষা গ্রহন করতে হবে। 

বুধবার রাতে শরণখোলা উপজেলার চালিতাবুনিয়া বাজারে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা শেখ শামসুর রহমানের প্রথম মৃত্য বার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত স্মরণ সভায় প্রধান আলোচক হিসাবে তিনি এ কথা বলেন।

শহিদুল ইসলাম টুকুর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় শেখ শামসুর রহমানের স্মৃতিচারণ করে বক্তৃতা করেন,শরণখোলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আজমল হোসেন মুক্তা, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন, সহ সভাপতি মেজবাহ উদ্দিন খোকন, ওয়াদুদ আকন, শেখ আসাদুজ্জামান আসাদ, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হোসেন নান্টু, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আবু জাফর জব্বার, সাংস্কৃতিক সম্পাদক নজরুল ইসলাম আকন,  বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জেল হোসেন, ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেন খলিফা, শেখ শামসুর রহমানের পুত্র ডাঃ বদিউজ্জামান রাসেল ও উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আসাদ। 

নেতৃবৃন্দ বলেন, চেতনার মৃত্যু হয়না।  মুক্তিযুদ্ধের চেতনায় সকল কে ঐক্যবদ্ধ থাকতে হবে।  দেশ বিরোধী যে কোন ষড়যন্ত্র প্রতিহত করতে হবে। 

সভাশেষে শেখ শামসুর রহমানের বিদেহী আত্মার শান্তি কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।