ঢাকা প্রিমিয়ার ক্রিকেট সুপার লিগ টিভিতে সম্প্রচার করা হবে। টি স্পোর্টস এবং গাজী টিভি সুপার লিগের সবগুলো ম্যাচ সরাসরি দেখাবে। গুঞ্জন নয়, সত্য। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) পরিচালক ও ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস (সিসিডিএম) চেয়ারম্যান কাজী ইনাম আহমেদ জানিয়েছেন এই তথ্য।

সিসিডিএম চেয়ারম্যান এক বিবৃিতিতে বলেন, ‘আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি যে প্রিমিয়ার ক্রিকেট সুপার লিগের সবগুলো ম্যাচ টেলিভিশনে সম্প্রচার করা হবে।’

কাজী ইনাম আরও জানান, খেলা যেহেতু টিভিতে দেখানো হবে, তাই সুপার লিগের ১৫টি খেলাই হবে মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে। প্রতিদিন তিনটি করে ম্যাচ হবে। সকাল ৯টা, দুপুর দেড়টা আর সন্ধ্যা ৬টায় খেলা শুরু হবে। শেষ ম্যাচটি হবে পুরো ফ্লাডলাইটের আলোয়। সিসিডিএম প্রধান সুপার লিগের খেলা কবে হবে, সেই সূচিও জানিয়ে দিয়েছেন।

আগামীকাল ১৬ জুন শুরু হচ্ছে দশম রাউন্ড। পরদিন ১৭ জুন হবে একাদশ বা শেষ রাউন্ড। তারপর ১৮ জুন বিরতি। আর ১৯, ২০, ২২, ২৩ আর ২৫ জুন প্রতিদিন তিনটি করে ম্যাচ হবে হোম অব ক্রিকেটে।

বুধবার থেকে যে দশম রাউন্ড হবে, সেখানেও প্রতিদিন একটি করে ম্যাচ রাখা হয়েছে সন্ধ্যা ৬টায়। অর্থাৎ ছয় খেলার তিনটি হবে বিকেএসপিতে আর তিনটি শেরে বাংলায়।

১৬ ও ১৭ জুন সকাল ৯টায় বিকেএসপির তিন ও চার নম্বর মাঠে খেলা হবে। একই সময় শেরে বাংলায়ও হবে একটি ম্যাচ। বাকি ৩ ম্যাচের দুটি হোম অব ক্রিকেটে আর একটি বিকেএসপির চার নম্বর মাঠে অনুষ্ঠিত হবে।