করোনামু্ক্ত হয়েছেন বলিউড অভিনেতা সোনু সুদ। শুক্রবার (২৩ এপ্রিল) ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে এই তথ্য জানিয়েছেন তিনি।

ইনস্টাগ্রামে মাস্ক পরা তার একটি ছবি পোস্ট করেছেন সোনু সুদ। পাশাপাশি হাতের আঙুল দিয়ে বিজয়ের চিহ্ন এঁকেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘পরীক্ষা করিয়েছি, কোভিড-১৯ নেগেটিভ।’

গত বছর করোনার প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় লকডাউন শুরু হলে খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়িয়েছিলেন সোনু। ভারতের বিভিন্ন অঞ্চল থেকে আসা শ্রমিক, যারা লকডাউনে মুম্বাইয়ে আটকা পড়েছিলেন তাদের বাড়ি ফিরিয়েছেন। এরপর নানাভাবেই মানুষের প্রয়োজন মিটিয়েছেন তিনি।

গত ৭ এপ্রিল পাঞ্জাবের অ্যাপোলো হাসপাতালে করোনার টিকা নেন ৪৭ বছর বয়সী সোনু। এরপর ১৭ এপ্রিল কোভিড-১৯ পজিটিভ হওয়ার কথা জানান এই অভিনেতা। ইনস্টাগ্রামে তিনি লেখেন, ‘কোভিড পজিটিভ। মন-মানসিকতা ও উদ্যম সুপার পজিটিভ। সবার অবগতির জন্য জানাচ্ছি আমি আজ সকালে কোভিড-১৯ টেস্টে পজিটিভ হয়েছি। সতর্কতাস্বরূপ কোয়ারেন্টাইনে আছি এবং সব ধরনের নিয়ম মেনে চলছি। তবে চিন্তা করবেন না। এর ফলে আপনাদের সমস্যা সমাধানের আরো সময় পাচ্ছি। মনে রাখবেন, আমি সব সময় আপনাদের পাশে আছি।’

সম্প্রতি ‘কিষাণ’ নামের একটি সিনেমায় অভিনয়ের ঘোষণা দিয়েছেন সোনু সুদ। এছাড়া চিরঞ্জীবী অভিনীত তেলেগু ভাষার ‘আচার্য’ সিনেমায় দেখা যাবে তাকে। মুক্তির অপেক্ষায় এই অভিনেতার ‘পৃথ্বীরাজ’ সিনেমাটি।