বলিউড অভিনেতা ভিকি কৌশলের পর করোনা আক্রান্ত হওয়ার খবর জানালেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। তবে তার শরীরে এখনো কোনো জটিলতা দেখা না দেওয়ায় বাসায় আইসোলেশনে রয়েছেন তিনি।

ক্যাটরিনা কাইফ সামাজিক মাধ্যমে করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি জানিয়েছেন।

‘টাইগার জিন্দা হ্যায়’খ্যাত এই অভিনেত্রী ইনস্টাগ্রামে লেখেন, ‘আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। রিপোর্ট পাওয়ার সঙ্গে সঙ্গে আমি নিজেকে আইসোলেটেড করে ফেলেছি। আমি সকল নিয়ম মেনে চলছি এবং চিকিৎসকের পরামর্শ নিচ্ছি। সম্প্রতি যারা আমার সংস্পর্শে এসেছেন তাদের সবাইকে দ্রুত টেস্ট করানোর অনুরোধ করছি। আপনাদের সবার ভালোবাসার জন্য আমি কৃতজ্ঞ। ’

সোমবার (০৬ এপ্রিল) ক্যাটরিনার কথিত প্রেমিক ভিকি কৌশল করোনা আক্রান্ত হওয়ার খবর জানান। একই দিন অভিনেত্রী ভূমি পেডনকেরও আক্রান্ত হওয়ার খবর আসে।

ক্যাটরিনা কাইফকে সর্বশেষ বড় পর্দায় দেখা যায় ২০১৯ সালে আলী আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ সিনেমায়। সম্প্রতি তিনি ভৌতিক গল্পের সিনেমা ‘ফোন ভূত’-এ চুক্তিবদ্ধ হয়েছেন। এতে তার বিপরীতে দেখা যানে ঈশান খাত্তার ও সিদ্ধার্থ চতুর্বেদীকে।

এছাড়া ক্যাটরিনা অভিনীত মুক্তিপ্রতিক্ষিত সিনেমার তালিকায় রয়েছে ‘সূর্যবংশী’। এতে তার সহশিল্পী অক্ষয় কুমার। এই অভিনেতাও করোনা আক্রান্ত, ভর্তি রয়েছেন হাসপাতালে। সিনেমাটি আগামী ৩০ এপ্রিল মুক্তি পাওয়ার কথা থাকলেও তা স্থগিত করা হয়েছে।