করোনাভাইরাসে আক্রান্ত বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক, ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান আগের চেয়ে ভালো বোধ করছেন। কাশি বেড়ে যাওয়ায় বৃহস্পতিবার বিকেলে হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

শুক্রবার রাতে আকরামের স্ত্রী সাবিনা আকরাম জানিয়েছিলেন, ‘আকরাম কিছুটা সুস্থতার পথে। কাশি বেড়ে যাওয়াতেই হাসপাতালে আনা হয়। ফুসফুসে ৩০ ভাগ ইনফেকশন আছে। তবে আল্লাহর রহমতে তার অবস্থা কিছুটা উন্নতির দিকে এখন। আগের চেয়ে একটু ভালো অনুভব করছেন।’

আজ (শনিবার) আকরাম নিজেই ফোনে কথা বলেছেন জাগো নিউজের সঙ্গে। বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক জানালেন, এখন কাশিও অনেকটা কমে গেছে। শারীরিকভাবে সুস্থ অনুভব করছেন আগের চেয়ে।

আকরাম বলেন, ‘আল্লাহর রহমতে কিছুটা ভালো আছি আগের চেয়ে। কাশিও আগের চেয়ে কমেছে। ভালো লাগছে অনেকটাই। দেশবাসি সবার কাছে দোয়া চাই।’

গত ১০ এপ্রিল করোনা শনাক্ত হয় বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক আকরাম খানের। এরপর থেকে তিনি হোম আইসোলেশনে থেকেই চিকিৎসা নিচ্ছিলেন।

যেদিন করোনা পজিটিভ রেজাল্ট আসে আকরাম খানের, তার কয়েক দিন আগে থেকেই মৃদু উপসর্গ দেখা দিয়েছিল। এরপর মনের শঙ্কা দূর করার জন্য টেস্ট করান, তাতেই রেজাল্ট আসে পজিটিভ।