বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস হকির প্রথম দিনে গোল উৎসবে মেতেছিল বাংলাদেশ সেনাবাহিনী। বুধবার মওলানা ভাসানী স্টেডিয়ামে বাংলাদেশ সেনাবাহিনী ২১-০ গোলে হারিয়েছে কুমিল্লা জেলাকে।

সেনাবাহিনীর মিলন হোসেন সর্বোচ্চ ৮টি গোল করেন। আব্দুল মালেক ও মানিক উদ্দিন ফকিরের স্টিক থেকে এসেছে ৩টি করে গোল। এছাড়া তানজিম আহমেদ, আহসান হাবিব, রোকনুজ্জামান সোহাগ, মামুন মিয়া, মেহেদী হাসান শ্বাসন, নূর আলম ও খোরশেদ আলম করেছেন একটি করে গোল।

উদ্বোধনী দিনে মওলান ভাসানি স্টেডিয়ামে চারটি ম্যাচ হওয়ার কথা ছিল; কিন্তু প্রথম ম্যাচে ঢাকা শিক্ষা বোর্ডের বিপক্ষে ওয়াকওভার পাওয়ায় বাংলাদেশ পুলিশকে আর খেলতেই হয়নি। বাইলজ অনুযায়ী পুলিশ দলকে ২-০ গোলে জয়ী ঘোষণা করা হয়েছে।

তৃতীয় ম্যাচে ঢাকা জেলা ৫-৩ গোলে জিতেছে চট্টগ্রাম জেলার বিপক্ষে। ঢাকার হয়ে পারভেজ হোসেন ও মাকসুদ আলম হাবুল দুটি করে গোল করেন। এছাড়া দ্বীন ইসলামের স্টিক থেকে এসেছে একটি গোল। চট্টগ্রামের পক্ষে তাহমিদ হক, জয় চক্রবর্তী ও মাহবুব ইসলাম একটি করে গোল শোধ দেন।

দিনের চতুর্থ ম্যাচে নৌ বাহিনী ১০-০ গোলের বড় ব্যবধানে হারিয়েছে কুড়িগ্রাম জেলাকে। আশরাফুল ইসলাম ৩টি ও জামিল বিন তালিব দুটি করে গোল করেন। এছাড়া মাহবুব হোসেন, ফজলে হোসেন রাব্বি, আবেদ উদ্দিন, রোমান সরকার ও কামরুজ্জামান একটি করে গোল পেয়েছেন।