খবর বিজ্ঞপ্তি

খুলনা কৃষি বিশ্ববিদ্যালয় (খুকৃবি) ছাত্রলীগের পক্ষ থেকে সোমবার খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল প্রাঙ্গণে বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েলের পক্ষে অসহায় ও দুস্থদের মধ্যে ইফতার উপহার বিতরণ করা হয়।
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খুলনা মহানগর ছাত্রলীগের সভাপতি ও মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক শেখ শাহজালাল হোসেন সুজন। তিনি বলেন, খুলনা কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ধারাবাহিক কর্মকান্ড প্রশংসার দাবিদার। ভবিষ্যতে খুকৃবি ছাত্রলীগ কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে আরও মানবিক কর্মকান্ডের সাথে যুক্ত হবে বলে আশা করেন তিনি।
প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ছাত্রলীগের দুই দিকপাল সংগ্রামী সভাপতি আল নাহিয়ান খান জয় ও বিপ্লবী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এর সুনিপূণ নির্দেশনা অনুযায়ি বৈশি^ক করোনা মহামারীর এই ক্রান্তি লগ্নে পবিত্র মাহে রমজান ও পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে অসহায়, সুবিধাবি ত মানুষদের মুখে হাসি ফোটানোর জন্য খুকৃবি ছাত্রলীগের এই ক্ষুদ্র প্রচেষ্টা বলে জানান বিশ^বিদ্যালয়ের ছাত্রলীগ নেতা ও অন্যতম আয়োজক মাহিরুল হক শিলং।
শিলং বলেন, অসহায় দুস্থদের পাশাপাশি খুলনা মেডিকেল কলেজের ডেডিকেটেড করোনা ইউনিটে নিয়োজিত স্বাস্থ্যকর্মী ও কোভিভ রোগীর স্বজনদের মাঝে খুলনা কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পক্ষ থেকে ইফতার বিতরণ করা হয়।
বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শেখ হাসান ইফতেখার চালু ( সাধারণ সম্পাদক, ১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ), ডাঃ সাইফুল্লাহ মানছুর(সাবেক সভাপতি খুমেক ছাত্রলীগ), মশিউর রহমান সুমন (যুবলীগ নেতা), কামরুজ্জামান কামরুল ( খুমেক ছাত্রলীগ নেতা), নয়ন পাল ( খুমেক ছাত্রলীগ নেতা) বিশ্ববিদ্যালেয়র শিক্ষার্থী পিয়াল রায়, মইনুল ইসলাম, সৈয়দ সাকিব, আহনাফ তাহমিদ শব্দ, মাহাদী হাসান সীন, অচিন্ত্য কুমার সরকার, মাহিন সাকলাইন, হাসিবুর রহমান নুহান প্রমূখ।