খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির নির্বাহী কমিটির সভা রবিবার সংগঠনের নিজস্ব কার্যালয়ে সভাপতি সুনীল দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় ইউনিটির সহসভাপতি বাবুল আকতার, সাধারন সম্পাদক এএইচএম শামিমুজ্জামান,যুগ্মসম্পাদক শেখ লিয়াকত হোসেন, সদস্য মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, মুন্সি মাহবুব আলম সোহাগ, কোষাধ্যক্ষ এমডি অসীমসহ কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় সদস্যদের মতামতের ভিত্তিতে সংগঠনের সদস্য মাছরাঙা টিভির মোস্তফা জামাল পপলু, যমুনা টিভির কনক রহমান ও ইন্ডিপেনডেন্ট টিভির অভিজিৎ পাল গঠনতন্ত্র বিরোধী কর্মকান্ড করার অভিযোগে তাদের সংগঠনের সদস্য পদ বাতিল করা হয়।এছাড়া সংগঠনের সাবেক কোষাধ্যক্ষ ইয়াসিন আরাফাত রুমীর কাছে থাকা সংগঠনের তহবিলের প্রায় ১৭হাজার টাকা গত এক বছর ধরে পরিশোধ না করায় নিন্দা জানিয়ে সংগঠনের গচ্ছিত টাকা পরিশোধের আহবান জানানো হয়। 

এদিকে, একই সভায় বাংলা টিভির তরিকুল ইসলাম ডালিম, মাইটিভির শিশির রঞ্জন মল্লিক ও বৈশাখী টিভির শেখ হেদায়েতুল্লাহ’র আবেদনের প্রেক্ষিতে যাচাই-বাছাই পূর্বক তিনজনকে নতুন সদস্যপদ প্রদান করা হয়। 

সভায় উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে আগামী ২৫জুন টিভি রিপোর্টার্স ইউনিটির বার্ষিক নির্বাচনের তারিখ ঘোষনা করা হয়। একইসাথে নির্বাচন পরিচালনার জন্য সিনিয়র সাংবাদিক শেখ আবু হাসানকে চেয়ারম্যান এবং মো: হুমায়ুন কবির ও আসাদুজ্জামান খান রিয়াজকে সদস্য করে নির্বাচন কমিশন গঠন করা হয়। সভার সিদ্ধান্ত মোতাবেক আগামী ০৯জুনের মধ্যে ইউনিটির সদস্যদের বকেয়া চাঁদা পরিশোধ করে ভোটার হওয়ার জন্য আহবান জানানো হয়েছে।