খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শেদী খুলনা প্রেসক্লাবকে অনুদান হিসেবে চেক প্রদান করেছেন। খুলনা প্রেসক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়নে আজ বুধবার দুপুরে ভার্চুয়াল উপস্থিতিতে তিনি ক্লাবের সভাপতি এস এম জাহিদ হোসেন ও সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লাসহ উপস্থিত নেতৃবৃন্দের কাছে অনুদানের একটি চেক হস্তান্তর করেন।
এ সময়ে উপস্থিত ছিলেন খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি শেখ আবু হাসান, সাবেক সভাপতি ও নির্বাহী সদস্য এস এম নজরুল ইসলাম, দৈনিক পূর্বাঞ্চল সম্পাদক ও ক্লাব সদস্য মোহাম্মদ আলী সনি, খুলনা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ বিমল সাহা, সহকারী সম্পাদক এস এম নূর হাসান জনি, নির্বাহী সদস্য মোঃ আনিসউদ্দিন, শেখ মাহমুদ হাসান সোহেল ও মো: শাহ আলম, সদস দেবব্রত রায়, রফিউল ইসলাম টুটুল, শেখ তৌহিদুল ইসলাম তুহিন।
  অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রূপসা কলেজের অধ্যক্ষ ফ.ম.আ.সালাম, খুলনা জেলা আওয়ামী লীগের সদস্য জাহাঙ্গীর হোসেন মুকুল,  সালাম মুর্শেদী সেবা সংঘের টিম লিডার সামসুল আলম বাবু, যুবলীগ নেতা নোমান ওসমান রিচি,  প্রিমিয়ার ব্যাংকের ব্যবস্থাপক গোলাম হাবিব সুমন, কৃষকলীগ নেতা শ্যামল সিংহ রায়, যুবলীগ নেতা আ: মজিদ শেখসহ অন্যান্য সাংবাদিক ও অতিথিবৃন্দ।