খুলনা প্রেসক্লাবের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পাতিবার ক্লাবের সদস্য ও খুলনার গণ্যমান্য বক্তিবর্গের উপস্থিতিতে  খুলনার বটিয়াঘাটাস্থ সী পার্ল সুন্দরবন ইকো রিসোর্ট লিমিটেডে এই বনভোজন অনুষ্ঠিত হয়।

এই বনভোজনে খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মামুন রেজাসহ জাতীয় ও স্থানীয় দৈনিক, সংবাদ সংস্থা, অনলাইন পোর্টাল এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক এবং প্রেসক্লাবের সদস্যদের পরিবারবর্গ অংশগ্রহণ করেন।

বনভোজন অনুষ্ঠানে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, খুলনা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মোঃ আব্দুলাহ, খুলনা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা–. কুয়েটের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষক ড. আতাউর রহমান, খুলনা জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক এ্যাড. এস এম তারিক মাহমুদ তারা, খুলনা বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক মোঃ আতিয়ার রহমান, খুলনা সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী মো মশিউজ্জামান, খুলনা জেলা পরিষদের প্রশাসনিক কর্মকতা…. রোটারিয়ান হাফিজুর রহমান, কুয়েটের জনসংযোগ বিভাগের মুখপাত্র রবিউল ইসলাম সোহাগসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।  

বনভোজনের স্থানে ক্রীড়া প্রতিযোগিতা, ঘুড়ি উৎসব ও  র‌্যাফেল ড্র’র  আয়োজন করা হয়।