বলিউড অভিনেতা সালমান খানের বিরুদ্ধে আবারও বিস্ফোরক অভিযোগ আনলেন প্রাক্তন প্রেমিকা সোমি আলি।

নব্বইয়ের দশকের এই বলিউড অভিনেত্রী বলেছেন, সালমান নাকি তার উপরে দিনের পর দিন শারীরিক নির্যাতন চালাতেন। শুধু তাই নয়, সোমি জানিয়েছেন, সালমান নাকি তার গায়ে একাধিকবার সিগারেটের ছ্যাঁকাও দিয়েছেন!

সালমানের বিরুদ্ধে যাবতীয় অভিযোগ সোমি সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন। সঙ্গে শেয়ার করেছেন সালমানের সঙ্গে তোলা তার একটি ছবি। সোমি লিখেছন, “তোমার মতো নারীবিদ্বেষী আর একজনও নেই। আর সেই সব অভিনেত্রীরও লজ্জা হওয়া উচিত, যারা এ রকম একটা মানুষকে এখনও সমর্থন করেন!”
শুধু তাই নয়, দেশে সোমির অনুষ্ঠান বন্ধ করতেও নাকি সালমানের ভূমিকা ছিল বলে জানিয়েছেন অভিনেত্রী। কিন্তু পরে কোনও কারণ না জানিয়েই ওই পোস্ট ডিলিট করে দেন সোমি। কিন্তু ততক্ষণে ভাইরাল হয়ে যায় ওই পোস্ট।

সোমি এক প্রকার সালমানের বিরুদ্ধে ‘যুদ্ধ’ ঘোষণা করেছেন। লিখেছেন, ‘‘কোনও আইনজীবী তোমাকে বাঁচাতে পারবে না! আমার ৫০ জন আইনজীবী রয়েছেন।”

সোমি তার বক্তব্যে হ্যাশট্যাগে রেখেছেন শাহরুখ খান, সুস্মিতা সেন, পূজা ভাট, মহেশ ভাট, শোভা দে এবং নীনা গুপ্ত’র মতো বিশিষ্ট অভিনেতা-অভিনেত্রীদের।

উল্লেখ্য, ১৯৯৩ সাল থেকে টানা পাঁচ বছর সালমানের সঙ্গে সম্পর্কে ছিলেন এই অভিনেত্রী। যদিও এই সম্পর্ক নিয়ে তারা প্রকাশ্যে কখনও মুখ খোলেননি।