দুনিয়া মাতানো সিনেমা সিরিজ ‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান’- এর নতুন কিস্তিতে থাকা হচ্ছে না জনি ডেপের। মন খারাপ করা এই খবরটি সবার জানা। ডেপের না থাকাটা কিছুটা হলেও রঙহীন করে তুলবে সিনেমাটিকে।

তবে এবার যেন সিনেমাটির দিকে আরো একবার চোখ ঘুরিয়ে তাকানোর সময় এসেছে। ‘পাইরেটস অফ দ্য ক্যারাবিয়ান’ – এ অন্তর্ভুক্ত হচ্ছেন অভিনেত্রী মার্গট রবি।

বার্ডস অফ প্রি তারকা মার্গট রবি এই সিনেমায় ক্যামেরার সামনে এবং পিছনে দু’জায়গাতেই থাকবেন। সিনেমাটির জলদস্যু দলের প্রধান হওয়ার সাথে এর প্রযোজনা পরিষদেও রয়েছেন মার্গট। সম্প্রতি বেশ কয়েকটি গণমাধ্যমে প্রতিবেদন অনুযায়ী এমনই খবর। আর এ খবরে বেশ আগ্রহী হয়ে উঠেছেন এ সিনেমার ভক্তরা।

প্রতিবেদনগুলোতে বলা হচ্ছে, ‘মার্গট যদি সত্যিকার অর্থেই জলদস্যুর ভূমিকায় সিনেমাটিতে অন্তর্ভুক্ত হন তবে ডিজনির জন্য তা হবে একটি নতুন বিপ্লব। তবে এখনো ডিজনি থেকে অফিশিয়ালি কোনো সিদ্ধান্তের কথা জানানো হয়নি।’

এর আগে ‘পাইরেটস অফ দ্য ক্যারাবিয়ান’-এ নিজের অন্তর্ভুক্তি নিয়ে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে মার্গট রবি জানিয়েছিলেন, ‘এটি অবশ্যই সিনেমায় নারীদের জন্য একটি নতুন বিপ্লব। তবে এই সিনেমা নিয়ে কোনো কিছুই বলতে চাই না আমি। জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজিটির এমন ব্যাপক পরিবর্তন আসলে তা অবশ্যই একটি প্রক্রিয়ার মধ্য দিয়ে আসবে। আর তাই আমাদের সবার তার জন্য অপেক্ষা করা উচিত।’