খুলনায় সাত দিনের লকডাউনে কর্মহীন হয়ে পড়েছেন চায়ের দোকানদার সহ অনেক ভ্যান চালক ও দিনমজুর। যারা দিন আনে দিন খায়। অসহায় হয়ে পড়েছেন তাদের পরিবার নিয়ে। তাদের কথা চিন্তা করে বরাবরের মত খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী তার সেবা সংগঠন ‘সালাম মূশের্দী সেবা সংঘে’র আয়োজনে মঙ্গলবার বিকালে রূপসা উপজেলার নৈহাটি ইউনিয়নের ৩’শ ভ্যান চালক ও চায়ের দোকানদারদের মাঝে ভিডিও কনফারেন্সের মাধ্যমে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা মোকাবেলায় সর্বাত্মক চেষ্টা চালাচ্ছেন। করোনা থেকে রক্ষা পেতে সরকারি বিধি-নিষেধ মানতে হবে। যারা লকডাউন অমান্য করবে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। করোনা প্রাদুর্ভাব থেকে মুক্তি পেতে স্বাস্থ্যবিধি প্রতিপালন, শারীরিক দুরত্ব বজায় রাখা ও বার বার হাত ধোয়া প্রয়োজন।

তিনি আরও বলেন, যতদিন করোনা ভাইরাস থাকবে ততদিন ‘সালাম মূশের্দী সেবা সংঘে’র খাদ্য সহায়তা চলমান থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সদস্য অধ্যক্ষ ফ ম আব্দুস সালাম, বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব মিস্টার বাংলাদেশ আজাদ আবুল কালাম, জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক মোতালেব হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান, এমপির প্রধান সমন্বয়ক ও যুবলীগ নেতা নোমান ওসমানী রিচি, ইউপি চেয়ারম্যান কামাল হোসেন বুলবুল,উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আকতার ফারুক  এমপির প্রতিনিধি মোল্লা ওয়াহিদুজ্জামান মিজান, আজিজুল হক কাজল, আজমল ফকির, সালাম মূর্শেদী সেবা সংঘের টিম লিডার শামসুল আলম বাবু, ফরিদ শেখ,নাজির শেখ, যুবলীগ নেতা আ:মজিদ শেখ, বাদশা মিয়া, খালিদ হোসেন, আজমল শেখ,সেবা সংঘের তরিকুল ইসলাম,খলিল, আরাফাত,রাসেল,শিমুল,ছাত্রলীগের এস এম রিয়াজ,হিমেল,জাহিদুল প্রমূখ।